Wednesday, March 3, 2021
Home Kolkata news ‘কৈলাস ঘনিষ্ঠ রাকেশ সিং ফাঁসিয়েছে’, CID তদন্তের দাবি কোকেনকাণ্ডে ধৃত পামেলার

‘কৈলাস ঘনিষ্ঠ রাকেশ সিং ফাঁসিয়েছে’, CID তদন্তের দাবি কোকেনকাণ্ডে ধৃত পামেলার


‘বাচ্চা মেয়ে’-কে ফাঁসানোর অভিযোগ তুলেছিল বিজেপির একাংশ। সেই ‘বাচ্চা মেয়ে’ তথা বিজেপির যুব মোর্চা নেত্রীর পামেলা গোস্বামীও একই অভিযোগ তুললেন। তবে তাঁর অভিযোগের তির গেরুয়া শিবিরের নেতা রাকেশ সিং দিকে।

শুক্রবার নিউ আলিপুর থানা থেকে ১০০ গ্রাম কোকেন-সহ পামেলাকে গ্রেফতার করা হয়। সঙ্গে প্রবীর দে নামে একজনকেও গ্রেফতার করে কলকাতা পুলিশ। গ্রেফতারির পর বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় অবশ্য ‘বাচ্চা মেয়ে’-কে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করেন। তবে কিছুটা সতর্কতার সুরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেন, বিষয়টি নিয়ে ভালোভাবে জানেন না। তদন্ত ছাড়া কারও উপর দোষ দেওয়া ঠিক নয়। 

তারইমধ্যে শনিবার পামেলা, তাঁর রক্ষী, গাড়ির চালক এবং প্রবীরকে আলিপুর আদালতে তোলা হয়। আদালতে যাওয়ার সময় বাকি তিনজন চুপচাপ চলে যান। কিন্তু সংবাদমাধ্যমের ক্যামেরা দেখেই চিৎকার করে ওঠেন পামেলা। দাবি করেন, রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসিয়েছেন রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক রাকেশ। তাঁকে গ্রেফতারের দাবি তোলেন। তাৎপর্যপূর্ণভাবে সিআইডি তদন্তেরও দাবি তোলেন। 

যদিও রাকেশের দাবি, ঘটনার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। ন্যূনতম বিড়িও খান না। তবে পামেলার অভিযোগে দৃশ্যতই অস্বস্তির স্বর শোনা যায় তাঁর গলায়। প্রথমে জানান, বছরখানেক আগে মাদক নিয়ে মেয়ের বিরুদ্ধে লালবাজারে অভিযোগ জানিয়েছিলেন পামেলার বাবা। পরে অবশ্য দাবি করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পুলিশের চাপে বয়ান বদল করতে পারেন পামেলা। একইসঙ্গে জানিয়েছেন, পুলিশ তাঁকে ডাকলে যাবেন। অভিষোগ প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেওয়ারও দাবি করেছেন।

এমনিতে বন্দর এলাকায় যথেষ্ট ডাকাবুকো নেতা হিসেবে পরিচিত রাকেশ। ২০১৯ সালের লোকসভা ভোটের ঠিক আগে কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেন। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল। প্রায়শই ‘গরম-গরম’ মন্তব্য করে থাকেন রাজ্য বিজেপির বস্তি উন্নয়ন শাখার আহ্বায়ক। গত জানুয়ারিতে দক্ষিণ কলকাতায় শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের যে মিছিল করার কথা ছিল, তা আয়োজনের দায়িত্বে ছিলেন বন্দর এলাকার নেতা। পামেলার সঙ্গে রাকেশের ‘দ্বন্দ্ব’ কোথায়, তা নিয়ে প্রশ্ন উঠছে।

রাজনৈতিক মহলের মত, সেই অভিযোগ তুলে রীতিমতো বিজেপির অস্বস্তি বাড়ালেন পামেলা। একইসঙ্গে তাঁর কাছে কোকেন পাওয়া গিয়েছে বলে কার্যত স্বীকার করে নিলেন বিজেপির যুব মোর্চা নেত্রী। যদিও সে বিষয়ে পুলিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 3 March-এর জন্য

ধনু- ব্যবসায় সুসংবাদ পেতে পারেন। বরিষ্ঠ ও সহকর্মীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। অনেকের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠবে। ইচ্ছা ও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। গাড়ি...

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 3 March-এর জন্য

সিংহ- চাকরিতে উন্নতি সম্ভব। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। কর্মস্থলে অধীনস্থ কর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা...

ভ্যাকসিনে‌র ডিজিটাল শংসাপত্রে প্রধানমন্ত্রীর ছবি! কমিশনে চিঠি তৃণমূলের

বিধানসভা নির্বাচনের নিঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে। তা সত্বেও এবার করোনা ভ্যাকসিনের ডিজিটাল শংসাপত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি ঘিরে উত্তাল হল গোটা দেশ। করোনা...

Qatar Total Open 2021: পিছিয়ে পড়ে দুরন্ত লড়াই, করোনা-পর্বের পর কোর্টে ফিরেই জয় সানিয়ার

শুভব্রত মুখার্জিকরোনাভাইরাসের প্রভাবে প্রায় চার-পাঁচ মাস বন্ধ ছিল সারা পৃথিবীর ক্রীড়াক্ষেত্র। তারপর ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে ক্রীড়াঙ্গন। আর কয়েকমাস বাদেই বসতে চলেছে টোকিয়ো...

Recent Comments